Sunday, October 9, 2022

ক্যাব প্রেস রিলিজ (০৯/১০/২০২২)

'গ্রামীন ট্রাভেলস-ক্যাব মেগা মিট আপ-২০২২' শিরোনামে আজ ৯ অক্টোবর,২০২২ তারিখে চাঁপাইনবাবগঞ্জ সদরে অনুষ্ঠিত হয়ে গেল উদ্যোক্তা ও ব্যবসায়ীদের বহুল কাঙ্ক্ষিত ব্যবসায়িক সম্মেলন। সম্মেলনটি আয়োজন করে ফেসবুক ভিত্তিক নেটওয়ার্কিং গ্রুপ 'চাঁপাইনবাবগঞ্জ এসোসিয়েশন অব বিজনেস- ক্যাব'।



ক্যাবের এই আয়োজন শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত স্কাই ভিউ ইনে সকাল ১০ টায় শুরু হয়ে চলে সন্ধ্যা ৭ টা পর্যন্ত। শতাধিক উদ্যোক্তা ও ব্যবসায়ীর উপস্থিতিতে এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। উক্ত এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন গ্রামীন ট্রাভেলস এর ব্যবস্থাপনা পরিচালক জনাব রাকিব উদ্দীন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেল্টা মেডিকেল সেন্টারের ডাঃ মাহফুজ রায়হান, আদর্শ গ্রুপের আল মামুন , মমতা হাসপাতালের ডাঃ ইফতেখার আলম মাসুম এবং ম্যাক্স হাসপাতালের চেয়ারম্যান ডাঃ গোলাম রাব্বানী। এছাড়াও বক্তব্য প্রদান করেন বসুন্ধরা ক্লিনিকের রজব রাজু, ল্যাব ওয়ান হাসপাতালের মাঈনুল ইসলাম ডলার, টং ঘরের কামরিন কিবরিয়া কেয়া , সাওবুনের রিজওয়ান কাদের, তাসনুম বুটিক্সের আনোয়ার হোসাইন এবং বিয়ের আয়োজন ইভেন্ট ম্যানেজমেন্টের হাবিবুর রহমান, ক্যাবের এডমিন প্যানেলের এক্স লিডার ওহাদুন নবী রাজনসহ প্রমুখ। 




সকালে শতাধিক ব্যবসায়ী ও উদ্যোক্তাদের সম্মেলনে বিভিন্ন ক্যাটাগরীতে পুরস্কার, ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও সকলকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। সকালের নাস্তা ও দুপুরের ভোজন পর্ব শেষে বিকাল ৩ টায় রুফটপে শুরু হয় পণ্যমেলা । এই পণ্যমেলায় ১৯ স্টলে বিভিন্ন উদ্যোক্তা ও ব্যবসায়ী তাদের পণ্যের পসরা সাজিয়ে বসেন। এইসব ব্যবসায়ীরা এতদিন ফেসবুকে প্রচারণা চালালেও এখন অফলাইনে পণ্য প্রদর্শন ও বিক্রয়ের সুবিধা পেয়েছেন। মেলায় সব স্টলেই ছিল বিশেষ ছাড়। ক্রেতা ও দর্শনার্থীদের ভীড়ে জমজমাট পণ্যমেলা ভাঙ্গে সন্ধ্যায়।


গ্রামীন টাভেলস- ক্যাব মেগা মিট আপের আহবায়ক জনাব রেজওয়ানুল কাদের জানান, " আমাদের সর্বোচ্চ চেষ্টা ছিল উদ্যোক্তা ও ব্যবসায়ীদের ভার্চুয়াল জগত থেকে অফলাইনে এনে ব্যবসায়ীক নেটওয়ার্ক শক্তিশালী করার। সকলে উপকৃত হলে এই ধরনের উদ্যোগ ক্যাব ভবিষ্যতে আরও নেবে।" 


ধনবাদান্তে

রেজওয়ানুল কাদের

আহবায়ক,

গ্রামীন ট্রাভেলস-ক্যাব মেগা মিট আপ- ২০২২

ক্যাব

যোগাযোগ- ০১৪০৭-৬৬৮৩৮১


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: