Wednesday, November 2, 2022

ক্যাবে শুরু হলো 'পার্সোনাল ব্র্যান্ডিং কন্টেস্ট | CAB

 

'আমার পরিচয়- আপনার আস্থা' স্লোগানে ক্যাব গ্রুপে শুরু হলো পার্সোনাল ব্র্যান্ডিং কন্টেস্ট। এই কন্টেস্টে উদ্যোক্তা এবং ব্যবসায়ীরা নিজেকে তুলে ধরবেন লেখনী এবং ছবির মাধ্যমে। ব্যবসার ক্ষেত্রে পার্সোনাল ব্র্যান্ডিং গ্রাহকের আস্থা অর্জনে কার্যকরী ভূমিকা রাখে। আর এটিকে মাথায় রেখেই পরিচিতিমূলক পোস্ট দিতে উদ্যোক্তাদের উৎসাহিত করতে এই আয়োজন।

বিজয়ীর জন্য থাকছে ৫০০ টাকার ক্যাব ভাউচার যা দিয়ে গ্রুপ থেকে ইচ্ছামতো কেনাকাটা করা যাবে। ৩ নভেম্বর, '২২ থেকে শুরু হয়ে কন্টেস্ট চলবে ১০ নভেম্বর, '২২ পর্যন্ত। 


 অংশগ্রহণের নিয়মাবলী-


১) 'আমার পরিচয় -আপনার আস্থা' এই লাইনটা দিয়ে শুরু করবেন নিজের সম্পর্কে লেখা। 
২) আপনার ব্যক্তিজীবনের বিভিন্ন বিষয় তুলে ধরতে পারেন। আপনার শিক্ষাজীবন, পরিবার, বন্ধু, সন্তান, উদ্যোগ শুরু করলেন কীভাবে, কী প্রোডাক্ট নিয়ে কাজ করেন অর্থৎ আপনার সম্পর্কে-আপনার বিজনেস সম্পর্কে যা যা ইচ্ছা জানাতে পারেন সুন্দর করে। লেখার শেষে ১) আপনার পেজের নাম, ২) প্রোডাক্টের নাম যেগুলা নিয়ে বিজনেস করছেন এবং ৩) কোন জায়গা থেকে কাজ করছেন তা অবশ্যই উল্লেখ করবেন।
৩) নিজের পোট্রেইট/সেল্ফি/প্রোডাক্টসহ ছবি/ভিডিও দিতে হবে অবশ্যই। কন্টেস্ট চলাকালীন একাধিক পোস্ট দিতে পারবেন।
৪) ৩ নভেম্বর থেকে ১০ নভেম্বর,২০২২ পর্যন্ত চলবে এই কন্টেস্ট। কন্টেস্ট শেষে সর্বোচ্চ রিএকশন প্রাপ্ত পোস্টের পোস্টদাতাকে বিজয়ী ঘোষণা করা হবে।
৫) বিজয়ী পাবেন ৫০০ টাকার ক্যাব ভাউচার যা দিয়ে ক্যাব গ্রুপ থেকে যা ইচ্ছা কেনাকাটা করতে পারবেন।
৬) সর্বোচ্চ রিএকশন পেতে পোস্ট যত ইচ্ছা শেয়ার করতে পারবেন, কমেন্টে বন্ধুদের মেনশন করতে পারবেন।
৭) এই কন্টেস্ট নিয়ে যেকোন সিদ্ধান্ত নেয়ার ক্ষমতা রাখে ক্যাব এডমিন প্যানেল।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: