Thursday, February 2, 2023

চুলের সমস্যা সমাধানে ইয়ামিন। ক্যাব

 


একটা  মেয়ে  জন্মের পর থেকে অন্যর উপর নির্ভরশীল।তাই স্বাবলম্বী  হওয়ার পর নিজের জন্য কিছু করার চেষ্টা। প্রত্যেকটা মেয়ে কে আল্লাহ একটা পরিচয় দিয়েছে কিন্তু  বেঁচে  থাকার জন্য নিজের পরিচয় থাকা খুবই গুরুত্বপূর্ণ।  কারণ আজকের এই সমাজে প্রত্যেকটা মেয়ে অবহেলিত। মানুষ ভাবে মেয়ে মানে চার দেয়ালে বন্দী।তাই এখন থেকে সবারই উচিৎ নিজের পরিচয় তৈরি করে সমাজে সঠিক জবাব দেওয়া।

আর এমন একটা চিন্তা ধারা মনের মধ্যে পোষণ করে ইয়ামিন দুই সন্তান,স্বামী,সংসার সামলিয়ে শুরু করে অনলাইন ব্যবসা। সেখানে ইয়ামিন কেমিক্যাল  মুক্ত  ন্যাচারাল পণ্য  নিয়ে কাজ শুরু করে।

কেশ কুমারী হেয়ার ওয়েল, কেশ প্যাক, মেথি গুঁড়া,  আচার গুঁড়া মসলা, চা গুঁড়া মসলা এসব হচ্ছে ইয়ামিনের পণ্য।ইয়ামিনের পেজের নাম হচ্ছে শখের বাজার।যতদিন যাচ্ছে  তত সবার সাথে পরিচিতি বাড়ছে এবং সে তার লক্ষ্যে পৌঁছে যাচ্ছে।কারন তার তেল ও প্যাক ব্যবহারের ফলে সবার আলহামদুলিল্লাহ ভালো  উপকার হচ্ছে।এইজন্য ইয়ামিন নিজের বলার মত একটা গল্প  ফাউন্ডেশন থেকে ভালোবেসে এওয়ার্ড পেয়েছে।

ইয়ামিনের মতে,অসৎ কাজের ভীড়ে  তরুনদের উচিৎ সততাকে কাজে লাগিয়ে সফল তরুণ উদ্যোক্তা হওয়া।কারন নিজের সম্পর্কে আমরা সবাই জানি।কিন্তু সঠিকভাবে নিজেকে তুলে ধরতে না পারলে তা কখনোই ভালো ফল এনে দিতে পারে না। অন্যদিকে নিজেকে সঠিকভাবে উপস্থাপন করলে, শত শত প্রার্থী থেকে  আলাদা করে তুলে ধরতে সহায়তা করে। যা একজন সফল উদ্দ্যোক্তার লক্ষন।তাই নিজেকে জানুন আর নিজেকে তুলে ধরুন সফল ভাবে।

লেখা: কামরিন কিবরিয়া কেয়া।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: