Friday, October 27, 2023

ক্যাবের উদ্যোক্তাদের সম্মাননাপত্র প্রদান সম্পন্ন। ক্যাব নিউজ

 



চাঁপাইনবাবগঞ্জের তরুণ প্রজন্মের অনলাইন উদ্যোক্তাদের বিজনেস লার্নিং ও নেটওয়ার্কিং সংগঠন, ’ চাঁপাইনবাবগঞ্জ অ্যাসোসিয়েশন অব বিজনেস (ক্যাব)' এর প্রতিষ্ঠাকালীন সদস্যদের সম্মাননাপত্র প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

আজ ২৭ অক্টোবর ২০২৩, শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের মহানন্দা নদীর তীরবর্তী বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহীউদ্দীন জাহাঙ্গীর মেমোরিয়াল ক্লাবে উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্তিত ছিলেন নবাবগঞ্জ সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক তামান্না তাবাসসুম ঊর্মি। তিনি সকল উদীয়মান উদ্যোক্তাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন। 

ক্যাব গ্রুপ ক্রিয়েটর শাহীনুর রহমান হিমেল জানান, ক্যাবের  জন্মসাল তিন বছর পেরিয়েছে৷। যারা তখন থেকে বিজনেস শুরু করে এখনও বিজনেস করে যাচ্ছেন তাদের সম্মান জানানোর ক্ষুদ্র প্রয়াস উদ্যোক্তাদের সম্মাননাপত্র প্রদান অনুষ্ঠান। 

৩১ ডিসেম্বর ২০২০ এর আগে থেকে যারা গ্রুপে যুক্ত থেকে উদ্যোগ/ব্যবসা চলমান রেখেছেন এবং ক্যাবের পোস্ট ও পেজে যোগাযোগ করেছিলেন যারা তাদের প্রায় ২০ জন সদস্য উপস্থিত ছিলেন উক্ত অনুষ্ঠানে। এছাড়াও ক্যাবে বিভিন্ন সময়ে দায়িত্ব পালনকারী প্যানেল সদস্যরাও উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: