Friday, November 3, 2023

স্মার্টফোন জমা দিয়ে উদ্যোক্তাদের প্রাণবন্ত ক্যাব আড্ডা ।। ক্যাব নিউজ

 

'স্মার্টফোন এখানে রাখুন ,কিছুক্ষণ আড্ডায় বাঁচুন' এই স্লোগানে নবাবগঞ্জ সরকারি কলেজ ক্যাম্পাসে হয়ে গেল ব্যতিক্রমী ক্যাব আড্ডা। এই ক্যাব আড্ডায় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার বিভিন্ন উদ্যোক্তা ও ব্যবসায়ীগণ।

আড্ডার মাধ্যমে প্রাণখোলা আলাপ আলোচনায় উদ্যোক্তা ও ব্যবসায়ীগণ তাদের বিভিন্ন সমস্যা ও সমাধান নিয়ে আলোচনা করেন। আড্ডাটি ৩ নভেম্বর,২০২৩ তারিখে বিকাল ৩ টা ৩০ মিনিটে শুরু হয়ে চলে বিকাল ৫ টা পর্যন্ত। পরিচিতি পর্ব দিয়ে আড্ডা শুরু হলেও তা এক সময় প্রাণবন্ত রূপ নেয় যখন আলোচনার বিষয়বস্তু হয় বিভিন্ন ব্যবসায়িক সমস্যা ও সমাধান। প্রাইসিং, ডেলিভারি সমস্যা, বাজারের ভারসাম্যসহ নানাবিধ বিষয়ে চলে তুমুল আলোচনা।

আড্ডার আয়োজক ছিলেন ক্যাবের পরিচিত মুখ ফাহমিদা ফেরদৌস নীতু। উপস্থিত ছিলেন ক্যাবের এক্স প্যানেল সদস্য রিজওয়ান, কেয়া, ফারজানা। আরও উপস্থিত ছিলেন এলাইনা পারভীন, মাহবুবা খাতুন, রুজানা খানম, ডুলি আরা, লতিফা , ফাহমিদা, জলি, আরিফা জেবিন, শারমিন আফরোজ, প্রজ্ঞা লিজা, রিমা , লীমা, দেলোয়ার, ইয়ামিন নেশা, দিলনাজ, পারভেজ, লুমা , সাবিনা, মাহফুজ, মনিরুজ্জামানসহ প্রমুখ। আড্ডার আহবায়ক নীতু জানান, " এই ধরনের নো ফোন আড্ডা নতুন উদ্যোক্তা ও ব্যবসায়ীদের শেখার জন্য দারুণ একটা উদ্যোগ। তাই প্রতি মাসের প্রথম শুক্রবার এই আড্ডার আয়োজন করার ইচ্ছা আছে নিয়মিত।" সবশেষে আড্ডায় দূর দূরান্ত থেকে আসা সকলকে ধন্যবাদ জানাতে ভুলেন নি এই আড্ডার আহবায়ক।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: