Wednesday, December 20, 2023

চড়ুইভাতিতে গিফট ও ফটোগ্রাফি স্পন্সর পেল ক্যাব

 



২০২৩ সালের একদম শেষ প্রান্তে এসে ব্যবসায়ীরা যখন ব্যবস্তায় ক্লান্ত, তখন ক্যাবের এই চড়ুইভাতির উদ্যোগ। একদিনের জন্য ব্যবসা বন্ধ রেখে চাঁপাইনবাবগঞ্জ সদরের এক আম্র কাননে অনুষ্ঠিত হবে ক্যাবের চড়ুইভাতি। চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী কালাই রুটি, আন্ধাসা, দুপুরে ডাল ভাতের পাশাপাশি থাকছে বিনোদনের সকল আয়োজন। মূলত ক্যাব গ্রুপের নিয়মিত সদস্যরাই এতে অংশ নিচ্ছে।

চড়ুইভাতির একটি অংশ হচ্ছে ফান গেম যার বিভিন্ন পুরস্কার স্পন্সর করেছে ক্যাবের সদস্যগণ। এর মধ্যে ১২ টি গিফট স্পন্সর হয়েছেন ক্যাবেরই ১২ জন প্রতিশ্রুতিশীল উদ্যোক্তা।  স্পন্সর হলেন যে ১২ উদ্যোক্তা-

👉নাম :Abida Reza
পেজ : কিচেনেট

👉রুজানা খানম ইম
পেজ: Cake Tune

👉Momin Mohammad
পেজ: চা বাড়ি- Tea House

👉মো:জহির দেলোয়ার আবেদীন
পেজ: Abedin Architects & Engineers

👉Mst:Anzuara Khatun
পেজ: চাঁপাই এর রকমারি পন্য

👉Nur Nahar Joly
পেজ: জলি অর্গানিক হেয়ার অয়েল - Joly Organic Hair Oil

👉ইয়াসমিন আরা লতা
পেজ :Yeasmin creation's

👉Md :Shahariar Raihan
পেজ- Pure's Sign

👉Shakawat Hossin
পেজ: চাঁপাই গ্রোসারি

👉Habiba Rahman
.পেজ:Habiba's Collection

👉Mst :Fahmida Ferdows Nitu
পেজ:Tasan's paint gallery

👉Md Rezwanul Kader
পেজ: Sawboon boutique house

এছাড়াও ক্যাব চড়ুইভাতির ফটোগ্রাফি পার্টনার হয়েছে ইমোশন জিতের ইমোশন ওয়েডিং জোন। এই প্রতিষ্ঠানের উদ্যোগে ক্যাবারদের প্রথম এই ভিন্নধর্মী আয়োজনের স্মৃতি ধরে রাখবে। এছাড়া ফটো বুথেরও ব্যবস্থা করার চেষ্টা চলছে।
ফাহমিদা ফেরদৌস নিতু পুরো প্রোগ্রামটি শুরু থেকে সমন্বয় করে আসছেন এবং আয়োজনটি সবাই উপভোগ করবেন বলে আশাবাদী। একই সাথে তিনি স্পন্সর করার জন্য সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: