Saturday, December 9, 2023

ক্যাবের আয়োজনে শিবগঞ্জের ব্যবসায়ী-উদ্যোক্তাদের আড্ডা


সব সংশয় ঝেড়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ব্যবসায়ী-উদ্যোক্তাগণ মিলিত হলেন ক্যাব আড্ডায়। উপজেলা পর্যায়ে ক্যাবের আয়োজন এই প্রথম। শীতের হিমেল হাওয়ায় চা এর ধোঁয়া ওঠা উষ্ণতায় অংশগ্রহণকারীরা আড্ডায় মেতে উঠেন শিবগঞ্জ উপজেলা পরিষদ চত্ত্বরে।


৮ ডিসেম্বর,২০২৩ তারিখে শিবগঞ্জের আকাশে নিম্নচাপের মেঘ সরে রোদ উঁকি দিয়েছিল। তখনই সব অনিশ্চয়তা দূর হয়ে যায়। কয়েকদিন থেকেই চাঁপাইনবাবগঞ্জ এসোসিয়েশন অব বিজনেস (ক্যাব) এর ফেসবুক গ্রুপে প্রচারণা চলছিল। অবশেষে ২৩ জন উদ্যোক্তা-ব্যবসায়ী উপস্থিত হন। দুপুর ২ টা ৩০ মিনিটে শুরু হয়ে চলে সন্ধ্যা পর্যন্ত। পরিচয় পর্ব দিয়ে শুরু হওয়া এই আড্ডার আলোচনার বিষয়বস্তু ছিল ব্যবসা। ব্যবসাসংক্রান্ত আলোচনা জমে যায় চা চক্রের মাধ্যমে। ফটোসেশনের মধ্য দিয়ে এই আড্ডা যখন ভাঙে তখন শিবগঞ্জের আকাশে গোধূলীর আভা। আড্ডায় উপস্থিত ছিলেন গোলাপী, শাহরিয়ার, জান্নাত, খাতিজা, মিশকাত, আফরোজা, সাহিদা, মাহমুদা, দেলোয়ার, মিতালি, মনিরা, পুতুল, মাশরাফি, রুহুল, মেঘা, জেসি জান্নাত, পারভিন, মিমি, আতিকা , ঊর্মি, শামসুন্নাহার, সুমাইয়া ও মুনিরা।  এছাড়া আড্ডায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদরের উদ্যোক্তা নিতু। 

শিবগঞ্জ উপজেলার ক্যাব আড্ডার অর্গানাইজার আঞ্জুয়ারা খাতুন জানান, " এই ধরনের আড্ডা নতুনদের জন্য শিক্ষনীয়। শিবগঞ্জে প্রথমবারের মতো এমন উদ্যোগ হলেও তা নিয়মিত করার চেষ্টা করা হবে।"  


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: